বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন


গণমাধ্যমকর্মি ও রাজনৈতিক কর্মিরা একে অপরের বন্ধু : বিশ্বনাথে মুনতাসির আলী

গণমাধ্যমকর্মি ও রাজনৈতিক কর্মিরা একে অপরের বন্ধু : বিশ্বনাথে মুনতাসির আলী


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, গণমাধ্যমকর্মি ও রাজনৈতিক কর্মিরা একে অপরের বন্ধু। সাংবাদিকরা মানুষের অধিকার আদায়ে ও সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করেন। একইভাবে খেলাফত মজলিসও ন্যায় প্রতিষ্ঠায় ও মানুষের অধিকার আদায় এবং মানুষের কল্যাণে কাজ করে। আমরা মনে করি মানুষের মর্যাদায় যেন মানুষ বাচতে পারে।
সোমবার বিকেলে স্থানীয় একটি অভিজাত হোটেলে সিলেটের বিশ্বনাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকেদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

মুনতাসির আলী আরও বলেন, মফস্বল সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সমাজের বঞ্চিত মানুষের জন্য কাজ করলেও বর্তমানে সাংবাদিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। পেশাগতভাবে সকল সাংবাদিকদের মর্যাদাপূর্ণ অধিকার দিতে হবে। এসময় মুনতাসির আলী বিশ্বনাথের মানুষের উন্নয়নে কাজ করার লক্ষ্যে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

উপজেলা খেলাফত মজলিসের সভাপতি কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ’র সভাপতিত্বে ও উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমাননের পরিচালনায় মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, পৌর খেলাফত মজলিসের সভাপতি মুহাম্মদ সায়েফ আহমদ শায়েক, উপজেলা খেলাফতের সহ-সভাপতি মাওলানা মুফতি শিহাব উদ্দিন, সহ-সভাপতি মুহাম্মদ গৌছ উদ্দিন, পৌর শাখার সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শরিফ উদ্দিন, উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, প্রশিক্ষক সম্পাদক রফিক আহমদ রাজু, প্রচার সম্পাদক মাওলানা আনহার বিন সাঈদ, পৌর শাখার সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ রিপন, উপজেলা শাখার বায়তুল মাল সম্পাদক মাওলানা বুরহান উদ্দিন, দেওকলস ইউপি শাখার সভাপতি মুহাম্মদ রাসেল আহমদ শিকদার প্রমূখ। দোয়া পরিচালনা করেন পৌর শাখার সহ-সভাপতি মাওলানা উবায়দুল হক।
এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাবেক সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, নির্বাহী সদস্য রোহেল উদ্দিন, বদরুল ইসলাম মহসিন, সাংবাদিক তজম্মূল আলী রাজু, প্রনঞ্জয় বৈদ্য অপু, এমদাদুর রহমান মিলাদ, নুর উদ্দিন, আব্বাস হোসেন ইমরান, নুরুল ইসলাম, আবুল কাশেম, আলী আহমদ হিরণ প্রমূখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin