সোমবার, ১৭ মে ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

গত ৩ দিনে মৌলভীবাজার ও হবিগঞ্জে করোনা শনাক্ত হয়নি একজনেরও

গত ৩ দিনে মৌলভীবাজার ও হবিগঞ্জে করোনা শনাক্ত হয়নি একজনেরও


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: শুরুর দিকে হবিগঞ্জ জেলাকে করোনার হটস্পট হিসেবে চিহ্নিত করা হলেও এ জেলায় গত ৩ দিনে একজনেরও নতুন করে করোনা শনাক্ত হয়নি। একই সাথে একসময় করোনা আক্রান্তের তালিকায় মৌলভীবাজার জেলা ৩য় স্থানে থাকলেও এ জেলায়ও শেষ ৩ দিনে নতুন করে কোন করোনা রোগী পাওয়া যায়নি।

গত ১১ জুন বৃহস্পতিবার দুপুর ১২ টায় স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে করোনা সংক্রান্ত প্রতিবেদনে প্রাপ্ত তথ্য অনুযায়ী হবিগঞ্জ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিলো ২২৭ জন এবং মৌলভীবাজারে ছিলো ১৭৮ জন। এর পর শনিবার (১৩ জুন) দুপুর ১২ টায় স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে করোনা সংক্রান্ত প্রতিবেদনে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ দুই জেলায় করোনা আক্রান্তের সংখ্যা অপরিবর্তিত রয়েছে।

শনিবার প্রাপ্ত তথ্য অনুযায়ী সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মত ২১৪০ জন। যা গতকাল শুক্রবার ছিলো ২০৬১ জন। অর্থাৎ শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়েছেন ৭৯ জন। যার অধিকাংশই সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগের প্রতিবেদন অনুযায়ী বর্তমানে সিলেট জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১৩০৫ জন, যা গতকাল ছিলো ১২৩৭ জন। অর্থাৎ ২৪ ঘণ্টায় সিলেট জেলায় ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আর সুনামগঞ্জ জেলায় এ সময়ে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সুনামগঞ্জে বর্তমানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৩৩ জন।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় একসময়ের সিলেট বিভাগের করোনার হটস্পট হবিগঞ্জ জেলায় একজনেরও করোনা শনাক্ত হয়নি। কেবল তাই না, এ সময়ে মৌলভীবাজার জেলায়ও নতুন করে কারো করোনা শনাক্ত হয়নি। তাই বর্তমানে হবিগঞ্জে মোট করোনা আক্রান্তের সংখ্যায় ২২৭ জন ও মৌলভীবাজারে ১৭৮ জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin