রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৪ অপরাহ্ন

নরসিংদী থেকে গভির রাতে সিলেটে কাপড়ভর্তি ট্রাক : সিটি মেয়রের হানা

নরসিংদী থেকে গভির রাতে সিলেটে কাপড়ভর্তি ট্রাক : সিটি মেয়রের হানা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
নরসিংদী থেকে কাপড়ভর্তি দুটি ট্রাক সিলেটের লালদিঘীর পাড় এলাকায় গভীর রাতে ডুকে। সাথে আসেন বেশ কয়েকজন শ্রমিকও। এ সময় স্থানীয় লোকজন কাপড়ভর্তি দুটি ট্রাকের খবর সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে পৌছান।

খবর পেয়ে নগর ভবন থেকে লালদিঘীর পাড়ে ছুটে আসেন মেয়র আরিফুল হক। মেয়রের কাছ থেকে খবর পেয়ে সেখানে উপস্থিত হন বন্দর বাজার পুলিশ ফাড়ির একটি টিম।

তবে নারায়ণগঞ্জ ছাড়া অন্য কোন জেলা থেকে আসা পণ্যবাহী ট্রাক আটকের এখতিয়ার না থাকায় ট্রাকগুলো আটক করেনি পুলিশ। আর ট্রাকের সাথে থাকা শ্রমিকরা মেয়রের গাড়ি দেখেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান।এ ব্যাপারে বন্দর বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আকবর ভুইয়া বলেন, মেয়র মহোদয়ের কাছ থেকে খবর পেয়ে তিনি লালদিঘীর পাড় এলাকায় এসে কাপড়ভর্তি দুটি ট্রাক পান। তবে সেটি আটকের এখতিয়ার তাদের নেই। মোবাইল কোর্ট চাইলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে। রাতে যাতে ট্রাক ও মালামালের কোন ক্ষতি না হয় তারা সেটি খেয়াল রাখবেন। সকালে জেলা প্রশাসন এ ব্যপারে ব্যবস্থা নেবে।

এদিকে, শুক্রবার রাতে নরসিংদী থেকে আসে কাপড় ও শ্রমিক। তাই হকার যেন কোনভাবেই সিলেট নগরীতে বসতে না পারে, এনিয়ে গভীর রাতে সিলেটের সকল ওসিকে নিয়ে মেয়রের বৈঠক অনুষ্ঠিত হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin