বুধবার, ১২ মে ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে করোনার উপস্বর্গ নিয়ে মাওলানার মৃত্যু

গোয়াইনঘাটে করোনার উপস্বর্গ নিয়ে মাওলানার মৃত্যু


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটে করোনা উপস্বর্গ নিয়ে আবু বক্কর (৫৫) নামের এক মাওলানার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ৯নং ডৌবাড়ী ইউনিয়নের খলারছটি গ্রামের মৃত আহমদ আলীর ছেলে। গতকাল সোমবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

নিহত মাওলানা সিলেটের খাদিমপাড়া রহমানিয়া মাদ্রাসার মুহতামিম ছিলেন। এর আগে তিনি গোয়াইনঘাটের পূর্ব জাফলং ইউনিয়নের মোহাম্মদপুর মাদ্রাসায়ও কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিসসহ অন্যান্য রোগে ভোগছিলেন বলে জানা গেছে। তার দেহে করোনা উপস্বর্গ প্রতীয়মান হলে গত ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়।

গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা (ইউএইচও) ডা. মো. রেহান উদ্দিন জানান, গোয়াইনঘাটের ডৌবাড়ী ইউনিয়নের মাওলানা আবু বক্করের করোনা উপস্বর্গ প্রতীয়মান হওয়ায় গত বৃহস্পতিবার ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা সিলেটে পাঠানো হয়। এখনো পরীক্ষার ফলাফল আসেনি।

এদিকে, আজ রাত পৌনে ১১টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে তার জানাযা সম্পন্ন করে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজায় গোয়াইনঘাটের ইউএনও মো. নাজমুস সাকিব, থানার ওসি মো. আব্দুল আহাদ, ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছসহ অন্যান্যরা অংশ নেন।

গোয়াইনঘাটের ইউএনও মো. নাজমুস সাকিব বলেন, নিহত ব্যক্তি দীর্ঘদিন ধরে নানা রোগ ব্যাধিতে ভুগছিলেন বলে আমরা জানতে পেরেছি। এছাড়াও গত কয়েকদিন ধরে তার স্বর্দি-জ্বর, কাশি ও মাথাব্যথা ছিল।

নিহত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিল কিনা তা শনাক্ত করতে নমুনা সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছিল।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin