মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে পাহাড়ি ঢলে স্রোতের টানে তলিয়ে গিয়ে যুবক নিখোঁজ

গোয়াইনঘাটে পাহাড়ি ঢলে স্রোতের টানে তলিয়ে গিয়ে যুবক নিখোঁজ


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে শশুর বাড়ি যাওয়ার পথে পাহাড়ি ঢলে স্রোতের টানে তলিয়ে গিয়ে উসমান আলী (২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ উসমান আলর উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভেড়িবিল গ্রামের আহমদ আলীর ছেলে।

আজ বিকেল সাড়ে ৫ টার দিকে রুস্তমপুর ইউনিয়নের গোরাগ্রাম মাটিকাপা রাস্তার ভাঙ্গা জায়গা সাঁতরে পার হতে গিয়ে তিনি নিখোঁজ হন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিকেলে উসমান আলী তার নিজ এলাকা ভেড়িবিল থেকে শশুর বাড়ি গোরাগ্রাম যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পথিমধ্যে মাটিকাপা এলাকার রাস্তায় খানিকটা ভাঙ্গা থাকায় ওই যায়গাটুকু পার হওয়ার জন্য তিনি সাঁতার দেন। এ সময় পাহাড়ি ঢলের কারণে সেখানে প্রবল স্রোত থাকায় মুহুর্তেই তিনি তলিয়ে গিয়ে নিখোঁজ হন। এরপর থেকে স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করেও এ প্রতিবেদন লেখার সময় রাত ১০টা পর্যন্ত তার কোন সন্ধান পায়নি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ হওয়ার পর থেকেই আমরা স্থানীয়ভাবে অনেক খোঁজাখুঁজি করছি, কিন্তু এখনো পর্যন্ত তার কোন সন্ধান পাইনি।

এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব জানান, বিষয়টি অবগত হওয়ার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যদের খবর দেয়া হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin