বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

গোলাপগঞ্জের করোনা জয়ের একদিন পরেই কর্মস্থলে যোগদান করলেন ডা. শারমীন

গোলাপগঞ্জের করোনা জয়ের একদিন পরেই কর্মস্থলে যোগদান করলেন ডা. শারমীন


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জের করোনা জয়ের একদিন পরেই কর্মস্থলে যোগদান করলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. শারমীন ফেরদৌস কুহিন। রোববার দুপুর ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীরা ফুল ও মিষ্টিমুখ করে তাকে বরণ করে নেন।

এসময় ডা. শারমিন ফেরদৌস কুহিন আবেগ আপ্লূত কন্ঠে বলেন, আমি যখন আক্রান্তের খবর প্রথম শুনতে পারি তখন আমি একাই ছিলাম কিন্তু পরে আমার স্বাস্থ্য কমপ্লেক্সের সবার সাপোর্টে আমি সুস্থ হয়ে আবারো কাজে যোগ দিতে পেরেছি।

উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অফিসার ডা. মনিসর চৌধুরী বলেন, ডা. শারমিন ফেরদৌস চাইলে বাড়িতে কয়দিন বিশ্রাম নিতে পারতো কিন্তু গোলাপগঞ্জের মানুষের কথা চিন্তা করে করোনা যুদ্ধে আবারো যোগদান করেছে।

এসময় উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অফিসার ডা. মনিসর চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা.শাহীনুর ইসলাম শাহিন, আবাসিক মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ)ডা.শাহনেওয়াজ রহমান, ইমাজেন্সি মেডিকেল অফিসার ডা. সাফকাতুর রহমান শফি, মেডিকেল অফিসার ডা.শাহরিন, নার্সিং সুপারভাইজার পান্না রানি দেব, ল্যাব টেকনিশিয়ান রফিকুল ইসলাম, মেডিকেল টেকনোলজিস বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখ।

উল্লেখ্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. শারমিন ফেরদৌস গত ৩০ মে করোনা ভাইরাস থেকে মুক্তি পান৷ এখন পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪জন স্টাফ (ইউ এইচ সি) করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন৷

জানা যায়, গোলাপগঞ্জ উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫০ জন। এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪জন স্টাফ (ইউ এইচ সি) রয়েছেন। এখন পর্যন্ত মারা গেছেন ১জন ও মোট সুস্থ হয়েছেন ৬জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin