বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন


গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়নে এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও বৈশিক মহামারি করোনা আক্রান্তদের মুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাজ্যের আশরাফ জেনুইন টাচ অব নেচারের অর্থায়নে গরীব ও দুস্তদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। রোববার বিকেল ৩টায় আড়াইটা দক্ষিণ দত্তরাইল আশরাফ মঞ্জিলে প্রবীণ সামাজসেবী হাজী আলতাফ আলীর সভাপতিত্বে ও মোল্লাবাড়ী জামেয়া ইসলামিয়া মাদ্রাসার সুপার মাওলানা সুহেল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাওছারাবাদ ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব আখতার হোসেন কাওছার।

আব্দুল্লাহ আল ছাকিবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের কাউন্সিল অব মাক্স এর চেয়ারম্যান ও ফোড স্কয়ার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা শামসুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা এস এম আব্দুর রহিম, কাওছারাবাদ কলেজের প্রিন্সিপাল আফজাল ছাদিক, স্বাগত বক্তব্য রাখেন মো: জামাল উদ্দিন, বক্তব্য রাখেন কৈলাশ শাহরুর দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল কাদির, কৈলাশটিলার সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক এ এস রায়হান রাজু, এ রহমান ওয়েল ফেয়ার ট্রাস্টের সেক্রেটারী নূর মোত্তাকিন ইসলাম ফাহিম।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী আব্দুল জলিল, আখতারুজ্জামান, শাহরুর আলী, মাওলানা গিয়াস উদ্দিন,  সাংবাদিক জাকারিয়া তালুকদার প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন যুক্তরাজ্যের কাউন্সিল অব মাক্স এর চেয়ারম্যান ও ফোড স্কয়ার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা শামসুল হক।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin