বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন


গোলাপগঞ্জের বাঘায় সিলেট জেলা আ’লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

গোলাপগঞ্জের বাঘায় সিলেট জেলা আ’লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ও এডঃ ইকবাল আহমদ চৌধুরী মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষ থেকে বাঘার বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। সোমবার সকাল সাড়ে ১১টায় বাঘা ইউনিয়নের লালনগর গ্রামে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম সভাপতিত্বে ও বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, সিলেটের বন্যা কবলিতদের সর্বাক্ষনিক খোঁজখবর নিচ্ছে সিলেট জেলা আওয়ামীলীগ। ইতিমধ্যে বিভিন্ন স্থানে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সর্বাক্ষনিক বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে রয়েছেন। তিনি আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বন্যা কবলিতদের সরেজমিন খোঁজ খবর নিতে সিলেটে আসছেন। ইনশাআল্লাহ সকলের সহযোগিতায় আমরা বন্যা মোকাবেলা করবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন, সদস্য মোঃ জাকির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, যুবলীগ নেতা জুয়েল মনসুর সহ স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ও ছাত্রলীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারকে ত্রাণসামগী বিতরণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin