রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন



গোলাপগঞ্জে এবার পরিবহন শ্রমিকদের পাশে মঞ্জুর শাফি চৌধুরী এলিম

গোলাপগঞ্জে এবার পরিবহন শ্রমিকদের পাশে মঞ্জুর শাফি চৌধুরী এলিম


গোলাপগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। এ পরিস্থিতিতে দিনমজুর ও শ্রমজীবিরা পরেছে চরম বেপাকে।সিলেটের গোলাপগঞ্জে এবার কর্মহীন দু:স্থ অসহায় ঘরবন্দি থাকা পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়ালেন মানবতার ফেরিওয়ালা বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক ও নর্থ ইষ্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

সোমবার দুপুরে উপজেলার পৌর পরিষদ মাঠে তিনি প্রায় শতাধিক সিএনজি অটোরিকশা ও মাক্রোবাস স্ট্যান্ডের পরিবহণ শ্রমিকদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

এসময় মঞ্জুর শাফি চৌধুরী এলিম বলেন, মানুষের বিপদের সময় মানুষই দাঁড়াবে। আমি চেষ্টা করছি দেশের এই ক্রান্তিলগ্নে অসহায়দের পাশে দাঁড়াতে।দেশের বিত্তবানদেরও উচিত যা সম্ভব অসহায় মানুষদের সহায়তা করা।

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, পৌর কাউন্সিলর মাষ্টার আব্দুল জলিল, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আনছার আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ালীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আলাউদ্দিন আহমদ, গোলাপগঞ্জ সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখন মিয়া, সেক্রেটারি পুতুল আলম, গোলাপগঞ্জ মাক্রোবাস উপ-কমিটির সভাপতি লায়েক আহমদ, সাবেক সভাপতি সামাদ আহমদ, আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা হাদিউজ্জামান মাছুম, নজরুল ইসলাম, আমিনুল হক লিটন, নাদিম মাহমুদ শিপলু, অরুণ দেব, উপজেলা যুবলীগ নেতা মোঃ আব্দুল্লাহ প্রমুখ।

এর পূর্বে সকালে তিনি উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কতোয়াল পুর গ্রামে ও ঢাকাদক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জ্যামিটিকিতে প্রায় শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

মঞ্জুর শাফি চৌধুরী এলিম করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ায় পর থেকেই এক মাসের বেশি ধরে উপজেলার প্রতিটি ইউনিয়নের ঘরবন্দি ও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে ও  জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেন।

 

 

 


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin