শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৩৬ অপরাহ্ন



গোলাপগঞ্জে করোনা রোগীর বাড়িতে খাদ্যসামগ্রী উপহার নিয়ে এলিম চৌধুরী

গোলাপগঞ্জে করোনা রোগীর বাড়িতে খাদ্যসামগ্রী উপহার নিয়ে এলিম চৌধুরী


গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ পৌর এলাকার টিকরবাড়ীতে করোনায় আক্রান্ত বৃদ্ধের বাড়ীতে খাদ্য সামগ্রী উপহার নিয়ে নর্থ ইষ্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ট্রাষ্টি বোর্ডের সদস্য, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সমাজসেবী রাজনীতিবিদ মঞ্জুর শাফি চৌধুরী এলিম। শনিবার দুপুরে তিনি এ উপহার পৌঁছে দেন তিনি।

এসময় মঞ্জুর শাফি এলিম চৌধুরী বলেন, করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারকে ঘৃণিত ও অবহেলার চোখে দেখা উচিত নয়। যেহেতু তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। এজন্য তদের দূর থেকে সাহায্য সহযোগিতা করতে হবে। তাদের মনোবল শক্ত থাকার জন্য উৎসাহ দিতে হবে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ইউপি সদস্য কামরান হোসেন, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, পৌর আওয়ামীলীগ নেতা হাদিউজ্জামান মাছুম, অরুণ দে, যুবলীগ নেতা মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, মঞ্জুর শাফি চৌধুরী এলিম দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে  এখন পর্যন্ত উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ৪হাজারের বেশি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এখনো তাঁর খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin