রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:০২ অপরাহ্ন


গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে ধর্ষণের শিকার কিশোরী, অভিযুক্ত গ্রেফতার

গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে ধর্ষণের শিকার কিশোরী, অভিযুক্ত গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আব্দুস সালাম (৪০) নামের এক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকেল ৪টায় তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গত শুক্রবার দিনে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। পরে শনিবার কিশোরীর মা চাচাতো ভাই আব্দুল সালামকে (৪০) অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল একটি মামলা (মামলা নং -১০/১৩-০৬-২০২০ইং) দায়ের করেন।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, ধর্ষণের স্বীকার ওই কিশোরী শুক্রবার (১২জুন) দিনে ঘরের বাইরে বের হলে চন্দরপুর গ্রামের ইছবর আলীর ছেলে আব্দুস সালাম তাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়। এ ঘটনায় পুলিশ শনিবার অভিযুক্ত আব্দুল সালামকে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামতপাওয়া গেছে। রিপোর্ট আসলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুস সালামকে পুলিশ গ্রেফতার করেছে। রোববার তাকে আদালতের মাধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin