রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:২১ অপরাহ্ন



গোলাপগঞ্জে জনসমাগম নিয়ন্ত্রণ রাখতে দুই বাজারকে অস্থায়ী স্থানে স্থানান্তরের সিদ্ধান্ত

গোলাপগঞ্জে জনসমাগম নিয়ন্ত্রণ রাখতে দুই বাজারকে অস্থায়ী স্থানে স্থানান্তরের সিদ্ধান্ত


গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে জনসমাগম নিয়ন্ত্রণ রাখতে গোলাপগঞ্জ ও ঢাকাদক্ষিণ বাজারের মাছ ও সবজির (কাচাঁবাজার) দোকান অস্থায়ী স্থানে স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন৷ রবিবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্তের
কথা জানানো হয়।

সভায় আরো জানানো হয়, আগামী মঙ্গলবার থেকে গোলাপগঞ্জ বাজারের কাচাঁবাজার, মাছ বাজার সরকারী এম.সি.একাডেমী স্কুল ও কলেজ মাঠে বসবে। একইভাবে ঢাকাদক্ষিণ কাচাঁবাজার ও মাছবাজার বসবে ঢাকাদক্ষিন বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে।

এছাড়াও যেসব মসজিদে সরকারি নির্দেশনা অমান্য করে বিশেষ করে শুক্রবারে ব্যাপকভাবে জামাত হচ্ছে সেসব মসজিদে তদারকির সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান,গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের আহবায়ক কমিটির পক্ষে আহবায়ক তাজিক আহমদ চৌধুরী, সদস্য সচিব মাওলানা শামসুল হুদা, কোষাধ্যক্ষ জেবুল আহমদ, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারন সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী,ঢাকাদক্ষিন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জামাল আহমদ, সাধারন সম্পাদক সেলিম আহমদ, গোলাপগঞ্জ কাচাঁবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য ব্যবসায়ী সমিতির পক্ষে ইজ্জাদ আলী প্রমুখ।

সভায় সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে সর্বমহলে সহযোগীতার আহবান জানানো হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin