শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন


গোলাপগঞ্জে ডাকাতি ও গণপিটুনিতে ডাকাত নিহতের ঘটনায় ৩টি মামলা

গোলাপগঞ্জে ডাকাতি ও গণপিটুনিতে ডাকাত নিহতের ঘটনায় ৩টি মামলা


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে ডাকাতি ও ডাকাতদের গুলিতে আগত ও গণপিটুনিতে ডাকাত নিহতের ঘটনায় ৩টি মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির শিকার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের পুত্র দোলাল সেন বাদী হয়ে একটি ডাকাতি মামলা (মামলা নং- ১৩/১২-০৯-২০২১ইংরেজি) দায়ের করেন। এই মামলা অজ্ঞাত ৪/৫ জনকে আসামীকে করা হয়।

এদিকে ডাকাতের গুলিতে আহত হওয়ার ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার এস আই জহির বাদী হয়ে একটি অস্ত্র মামলা (মামলা নং-১৪-১২-২০২১ইংরেজি) দায়ের করেন। এই মামলায়ও ৪/৫ জনকে অজ্ঞাত করে আসামী করা হয়। এছাড়াও ডাকাত নিহতের ঘটনায়ও এস আই জহির বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা (মামলা নং-১৫/১২-০৯-২০২১ইংরেজি) দায়ের করা হয়। এই ঘটনায় অজ্ঞাত ৩০০/৪০০ জনকে আসামী করা হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

এরআগে রোববার (১২ সেপ্টেম্বর) ভোররাতে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। জ্ঞান সেনের ছেলে দুলাল সেন (৪০) বাঁধা দিলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করে। এসময় ঘরে সংরক্ষিত মালামাল লুটপাট করে।

ডাকাতি করে যাওয়ার পথে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের পশ্চিম দত্তরাইল (হুকনিয়ার মুরা) জামে মসজিদের ইমামকে জিম্মি করে তাঁর কামরায় আশ্রয় নেয়। মসজিদের ইমাম বিষয়টি কৌশলে স্থানীয় লোকজনকে অবগত করলে তারা এসে ডাকাতদলকে ঘিরে ফেলে। এসময় ডাকাতরা তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের গণপিটুনি ১জন ডাকাত ঘটনাস্থলেই মারা যায়।এসময় ডাকাতদের ছুড়া গুলিতে স্থানীয় ৫জন ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে আহত হন। নিহত ওই ডাকাত গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের নগর ডেংরী গ্রামের মইন উদ্দিনের ছেলে আরিফ আহমদ।

এ ঘটনায় ডাকাতির ঘটনার সাথে জড়িত সুহেল আহমদ (২২) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। গ্রেফারকৃত সুহেল একই গ্রামের আব্দুর রহমানের ছেলে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin