বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে তারিফ হত্যা মামলা: আসামীদের দ্রুত গ্রেপ্তার করতে বিভিন্ন দপ্তরে স্মারকলিপি

গোলাপগঞ্জে তারিফ হত্যা মামলা: আসামীদের দ্রুত গ্রেপ্তার করতে বিভিন্ন দপ্তরে স্মারকলিপি


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটের গোলাপগঞ্জে তারিফ রহমান হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবিতে সিলেটের বিভিন্ন প্রশাসনিক দপ্তরে স্বারক লিপি প্রদান করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ) নিহত তারিফ রহমানের পরিবার ও গোলাপগঞ্জ পৌরবাসীর পক্ষ থেকে সিলেটের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার
মোঃ গোলাম কবির বরাবরে এ স্মারক লিপি প্রদান করা হয়।

স্মারকলিপি সূত্রে জানা যায়, গত গত ১৮ ফেব্রুয়ারি গোলাপগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্রডের রনকেলী নুরুপাড়া রঙাই বিছরায় একটি ফুটবল খেলায় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পৌর এলাকার নয়াগ্রামের তখলিছ আলীর ছেলে তারিফ রহমান প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনার পর নিহত তারিফ রহমানের বড় ভাই তাহমিদুর বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ ও ৩/৪জনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা (মামলা নং-, ১৫/৩৬) দায়ের করেন।

এ ঘটনায় ৪জনকে পুলিশ গ্রেপ্তার করলেও মূল আসামীরা এখনো পলাতক রয়েছে। ঘটনার প্রায় এক মাস পেরিয়ে গেলে ও এখনো বাকী আসামীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

স্মারকলিপিতে তারিফ রহমানের পরিবার ও এলাকাবাসী উল্লেখ করেন, বার বার তদন্তকারী কর্মকর্তা সহ থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলেও তারা কোন গুরুত্ব দিচ্ছেন না। এলাকাবাসী মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচী পালন করা হলে পুলিশের পক্ষ থেকে আসামীদের গ্রেপ্তারের আশ্বাস প্রদান করা হয়। কিন্তু এখনো অজানা কারণে মূল আসামীদের গ্রেপ্তার করা হচ্ছেনা। এজন্য তারা উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল, ৫ নং ওয়ার্ড কাউন্সিল রুহিন আহমদ খাঁন, গোলাপগঞ্জ পৌর বিএনপির আহবায়ক হাছান ইমাদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আবু সফিয়ান আজম, নিহত তারিফ রহমানের পিতা তখলিছ আলী, এলাকার বিশিষ্ট মুরব্বি মস্তকিন আলী, তছন আলী, ফয়ছল আলী, আফতাই আলী, বেলাল আহমদ, সমছুল বারী, ফলিক উদ্দিন, মনির আলী, সিরাজ উদ্দিন, আব্দুস শহীদ সই, জুয়েল আহমদ, তাহমিদুর রহমান, রাহী আহমদ, এনাম আহমদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin