বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে নব-নির্বাচিত মেয়র রাবেলকে ২নং ওয়ার্ডবাসীর সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জে নব-নির্বাচিত মেয়র রাবেলকে ২নং ওয়ার্ডবাসীর সংবর্ধনা প্রদান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আমিনুল ইসলাম রাবেলকে ২নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুরে ২নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী ছান মিয়ার সভাপতিত্বে ও আনোয়ার হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাইম আহমদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল।

তিনি তার বক্তব্যে বলেন, ভোট চলে গেছে আমরা কে বিজয়ী হলাম আর কে বিজয়ী হলামনা এদিকে না চেয়ে আসুন আমরা সবাই হাতে হাত রেখে আমাদের এই পৌরসভাকে মাদক মুক্ত, দূর্নীতি মুক্ত, সন্ত্রাসমুক্ত আধুনিক স্বচ্ছ এবং পরিচ্ছন্ন একটি মডেল মডেল পৌরসভা গঠনের প্রত্যয় নিয়ে কাজ করি।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন বার বার নির্বাচিত ১নং ওয়ার্ডের কাউন্সিলার জহির উদ্দিন সেলিম, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাইন্সিলর শেফা বেগম, শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন আজমল আলী। বক্তব্য রাখেন রুবেল আহমদ, ৩নং ওয়ার্ডের মুরব্বী রফিক আলী, এমাদ উদ্দিন, ৩নং ওয়ার্ডের মাওলানা ছাদেকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বী ফলিক আহমদ, শ্রমিক নেতা কামাল আহমদ, ফয়জুর রহমান ফয়েজ, সাংবাদিক জাহেদুর রহমান জাহেদ, জেবুল আহমদ, আব্দুল হান্নান, মাসুদ আহমদ, রুবেল আহমদ, আওয়ামীলীগ নেতা ছাদেক আহমদ, তরুন সমাজকর্মী কাইয়ুম চৌধূরী, রাহান উদ্দিন, শাহান উদ্দিন, ছাত্রলীগ নেতা শাকিল হোসেন, সমাজকর্মী সইদ আহমদ, সাংবাদিক কেএম আব্দুল্লাহ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin