শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ন



গোলাপগঞ্জে নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

গোলাপগঞ্জে নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত


গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের সম্মুখে গোলাপগঞ্জ পৌর শহরে ন্যায্য মূল্য টিসিবির মালামাল পেঁয়াজ, তৈল, চিনি অবিলম্বে নিশ্চিত করণ, করোনা ভাইরাস থেকে রক্ষার নিমিত্তে বিভিন্ন দোকানে অশ্লীল অর্ধউলঙ্গ মহিলাদের বিজ্ঞাপন উচ্ছেদ করন ও বিভিন্ন গাড়ি থেকে হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ অপসারণসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সমাবেশে সংগঠনের সভাপতি এস এ মালেকের সভাপতিত্বে ও আং করিম পাখির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব এডভোকেট মাওলানা আং রকিব।

এসময় উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ নাগরিক অধিকার বাস্ততবায়ন পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ সরকার, পৌর সভাপতি জমির উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহির উদ্দিন, শ্রমিক নেতা মনিরুজ্জামান মনির, আওয়ামী লীগ নেতা সাদেক আহমদ, খেলাফত মজলিস নেতা লুৎফুর রহমান, মাওলানা আব্দুল হালিম, শ্রমিক পার্টি জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক জালাল আহমদ চৌধুরী, জাতীয় পার্টি ইতালি শাখার প্রতিষ্ঠাতা সভাপতি রাহেল আহমদ তালুকদার।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin