বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন



গোলাপগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

গোলাপগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে


গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জের আমুড়া ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে মিথ্যা অপহরণ মামলায় নিজেরাই ফেঁসে যাচ্ছেন। পুলিশ কথিত অপহৃত ব্যক্তিকে তাঁর শ্বশুর বাড়ি থেকে আটক করেছে। মঙ্গলবার রাতে সিলেটের কানাইঘাট উপজেলার বড়দেশ গ্রাম থেকে জামাল উদ্দিন (৩৫) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।আটকৃত ব্যক্তি উপজেলার আমুড়া ইউনিয়নের শীলঘাট কুমারপাড়া গ্রামের মছব্বির আলীর ছেলে।

 

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ১১ সেপ্টেম্বর জামাল উদ্দিনের মা ছয়বি বেগম (৭০) বাদি হয়ে সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত -২ এ একটি অপহরণ মামলা করেন। মামলায় ছয়বি বেগম তাঁর ছেলেকে অপহরণের অভিযোগ করেন। ওই মামলায় আমুড়া ইউনিয়নের ইউপি সদস্য, শীলঘাট কুমারপাড়া গ্রামের মোস্তফা উদ্দিনের ছেলে আব্দুল গফফার কুটি (৪৮), একই গ্রামের আব্দুল মুতলিবের ছেলে ফয়ছল আহমদ (৩২) ও  মৃত সলুক মিয়ার ছেলে কাইয়ুম আহমদ (২৮) সহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করা হয়। আদালতের বিচারক মামলাটি গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে তদন্তের জন্য নথিভুক্ত করার আদেশ দেন।

এ ব্যাপারে সাজানো অপহরণ মামলার আসামী আব্দুল গফফার কুটি জানান, জামাল উদ্দিনকে শ্বশুর বাড়িতে লুকিয়ে মিথ্যা অপহরণ মামলা দিয়ে দীর্ঘদিন আমি সহ গ্রামের আরো দুজন ব্যক্তিকে হয়রানি করা হচ্ছিলো। জামাল উদ্দিনের পরিবারের সাথে অপর একটি পক্ষ জড়িত রয়েছে। পুলিশ তদন্ত করলে এ ঘটনার সাথে বাকি জড়িতদের নাম বের হয়ে আসবে।

মামলার তদন্ত কর্মকর্তা গোলাপগঞ্জ মডেল থানার সেকেন্ড অফিসার জুনেদ আহমদ জানান, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন জামাল উদ্দিন কানাঘাটে তার শ্বশুর বাড়িতে রয়েছে। এই খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশের সহায়তায় রাতে থাকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানায় নিয়ে আসি। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের প্রেরণ করা হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin