বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন


গোলাপগঞ্জে প্রবাসীদের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

গোলাপগঞ্জে প্রবাসীদের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ফুলবাড়ি ইউনিয়নের কিসমত মাইজভাগ দক্ষিণ পাড়ায় ১৪০টি অসহায় দুঃস্থ পরিবারকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুনিম জাহেদী ক্যারল, নজরুল ইসলাম ও ইকবাল হোসেনের সহযোগিতায় এবং আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট ও রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্টের আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ।

আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের উপদেষ্টা কাওছার খানের সভাপতিত্বে ও কামরুজ্জামান মাসুদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা হাদিউজ্জামান মাছুম, এলাকার বিশিষ্ট মুরব্বি মিয়াজ উদ্দিন আনু, পৌর আওয়ামীলীগ নেতা আফজাল হোসেইন সোহেল, জয়নাল আবেদীন, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি আনু মিয়া, মাসুক মিয়া, ইবরাহীম, আমিন মিয়া, এখলাছ উদ্দিন, রকিব মিয়া, কামাল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে ১৪০টি পরিবারকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin