বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে প্রবাসী সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জে প্রবাসী সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে সংবর্ধনা প্রদান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

জামেয়া ইসলামিয়া মডেল মাদ্রাসা হেতিমগঞ্জের উদ্যোগে গোলাপগঞ্জের কৃতি সন্তান, প্রবাসী সাংবাদিক, লেখক ও সংগঠক মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারলের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টায় মাদ্রাসা প্রাঙ্গণে এ সংবর্ধনা প্রদান করা হয়।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সালাম আজাদের সভাপতিত্বে ও মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল গোলাম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

মাদ্রাসার শিক্ষার্থী মোঃ খালেদ সাইফুল্লাহ’র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা জমির জদ্দিন।

বক্তব্য রাখেন মাওলানা শিহাব উদ্দিন, ময়নুল ইসলাম, আনোয়ার হুসাইন আনা, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল মালিক, এহতেশামুল আলম জাকারিয়া, আনোয়ারুল মুমিনিন জাহাঙ্গীর।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল বহুমাত্রিক প্রতিভার অধিকারী। তিনি প্রবাসে থাকলেও সব সময় দেশের মানুষের কল্যাণে কাজ করে যান। সব সময় দেশের গরীব দুঃখী অসহায়দের পাশে দাঁড়ান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে ক্রেস প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin