বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন


গোলাপগঞ্জে ফুলবাড়ী ক্লাব ১ম মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

গোলাপগঞ্জে ফুলবাড়ী ক্লাব ১ম মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে ফুলবাড়ী ক্লাব ১ম মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় ফুলবাড়ি পূর্ব পাড়া মাঠে ফাইনাল খেলায় ভাই-বন্ধু সিক্স স্টার ফুলবাড়িকে আমনি সবুজ সংঘক ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, কর্নফুলী পাওয়ার লিমিটেড এর চেয়ারম্যান মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা মানুষের মনকে উৎফুল্ল রাখে। খেলাধুলা যুব সমাজকে মাদকাসক্ত সহ বিভিন্ন খারাপ কাজ থেকে বিরত রাখে। সুন্দর ও সুস্থ শরীর-মনের জন্য খেলাধুলার কোন বিকল্প নেই৷ এমন সুন্দর আয়োজনের জন্য তিনি ফুলবাড়ি ক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, আমি স্মরণ করি জাতীর সেই সব শ্রেষ্ঠ ও সূর্য সন্তানদের যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা।

ফুলবাড়ি ক্লাবের সভাপতি তাজির আহমদের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সাজন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুবিন আহমদ জায়গীরদার, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রুহেল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শেফা বেগম, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি সাদেক আহমদ, ফুলবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পারভেজ আহমদ, আওয়ামীলীগ নেতা মিনাজ উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী আব্দুল মান্নান তজনু মিয়া, মফিক উদ্দিন, শামীম আহমদ, মাহমুদ আলী মরির, সফান আহমেদ, পৌর আওয়ামী লীগ হাদিউজ্জামান মাছুম, সাদেক আহমদ, সুমন আলী, মালেক আহমদ জয়নাল আবেদন, যুবলীগ শামীম আহমদ, আলাউদ্দিন আহমদ, শাহিন আহমদ, রুমেল আহমদ, বিশিষ্ট মুরব্বি অইম আহমদ, সাহেদ আহমদ, গিয়াস উদ্দিন, রাফি আহমদ, জয়নাল আহমদ, কামাল আহমদ, রাহাত আহমদ, লিমাদ আহমদ, জুনেদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বিজয়ী দলের হাতে প্রথম পুরস্কার ফ্রিজ ও রানার্সআপ দলের হাতে দ্বিতীয় পুরস্কার একটি এলইডি টিভি তুলে দেওয়া হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin