রবিবার, ২৫ Jul ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে বন্যার্তদের পাশে দাঁড়ালো আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে

গোলাপগঞ্জে বন্যার্তদের পাশে দাঁড়ালো আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে। মঙ্গলবার (২৮ জুলাই) উপজেলার শরীগঞ্জ ইউনিয়নের কালিকৃষ্ণপুর গ্রামের ২শত বন্যার্ত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ট্রাস্টের সভাপতি আলী নেওয়াজ আজিজ সভাপতিত্বে ও ট্রাস্টের সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ জোমান তারেকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শিক্ষানুরাগী ও সমাজসেবী জাকারিয়া হোসেন উজ্জল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতেম তায়ী ও অর্গানিক ফার্মের ব্যবসায়ী শফিকুল ইসলাম রাজন, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, দত্তরাইল এর গভর্নিং বডির সদস্য রাজু আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী কাওছার রাজা রতন, কবি ও পল্লী চিকিৎসক মিসবাহ হোসেন সিরাজী।

এছাড়াও উপস্থিত ছিলেন তরুণ সমাজ সেবক নাছির আহমদ, দবির আহমদ, ফখরুল ইসলাম শাকিল, মহসিন আহমদ, নাসির আহমদ,তাহসিন, আকাশ, আরিফ, আছিফ, মারুফ, এনাম প্রমূখ।

এসময় অনুষ্টানের প্রধান অতিথি জাকারিয়া হোসেন উজ্জল তার বক্তব্যে বলেন, দেশে যখন বিশ্ব মহামারি করোনা ভাইরাসে জনমনে আতঙ্ক ঠিক তখনই আরেকটি সঙ্কট বন্যার বিপর্যয় দেখা দিয়েছে। আর এই বর্তমান দেশের করুণ সংকটময় মুর্হুতে অসহায় দুস্থ গরীব লোকদের পাশে দাঁড়াতে আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছে। বিদেশে মাটিতে থেকেও তারা দেশে মানুষ কষ্ট লাগব করতে সব সময় কাজ করে যাচ্ছে। আমি আশা রাখি আপনাদের দোয়া এবং ভালোবাসায় আগামিতে এই ট্রাস্ট ব্যাপক পরিসরে কাজ করে যাবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin