শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

গোলাপগঞ্জে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন

গোলাপগঞ্জে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইতিমধ্যে জরুরী নিত্যপণ্যের দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। জনসমাগম ঠেকাতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে মাঠে রয়েছে উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী।

এমতাবস্থায় বেপাকে পড়েছেন গোলাপগঞ্জের খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষ৷ তারা অনেকেই অনাহারে জীবনযাপন করছে। এই অসহায়দের কথা চিন্তা করে সরকার থেকে গোলাপগঞ্জে ২৪ মেট্রিক টন চাউল বরাদ্দ দেওয়া হয়েছে।

শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলার আমুড়া ও লক্ষণাবন্দ ইউনিয়নের অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গেয়ে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেন
উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমিন। তাঁরা দিনবর প্রায় ৫০টি পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান জানান, সরকারের পক্ষ থেকে আমাদের উপজেলায় ২৪ মেট্রিক টন চাউল বরাদ্দ দেওয়া হয়েছে। যা থেকে প্রত্যেককে ১০কেজি করে চাল দেওয়া হবে।

কিন্তু এর সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেককে ৫ কেজি আলু, ২ কেজি ডাল ও ১ লিটার তেল দেওয়া হয়েছে। পর্যায় ক্রমে বাকি ইউনিয়ন গুলোতেও চাল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin