রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন



গোলাপগঞ্জে বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

গোলাপগঞ্জে বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


গোলাপগঞ্জ প্রতিনিধি:  গোলাপগঞ্জে মাহে রমজান উপলক্ষে ও করোনা ভাইরাসে ঘরবন্দি অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে  বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদ।

এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রবাসীদের আর্থিক সহায়তায় সোমবার দুপুর ২টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় গরীব অর্ধশতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে এ সংগঠনটি।

 

বিতরণকালে উপস্থিত ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা ও কায়স্থগ্রাম হযরত শাহজালাল (রহঃ) কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি জাহাঙ্গীর কবীর মাহমুদ, বিশিষ্ট মুরব্বী রফিক মিয়া, মঈন মিয়া, শফিক মিয়া, সংস্থার উপদেষ্টা জালাল আহমদ, বিশিষ্ট সমাজসেবক  সাদিকুর রহমান, আব্দুল হান্নান, রেদওয়ান আহমদ, সাংবাদিক হাবিবুর রহমান, সংস্থার সভাপতি মুশাহিদ আহমদ ইমন, সহ-সভাপতি আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক এম.এ সামাদ, সহ-সাধারণ সম্পাদক জসিম আহমদ, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ রাফি, সহ- সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন পাবেল, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম জীবন, অর্থ সম্পাদক মাহতাব আহমদ, প্রচার সম্পাদক মাছুম আহমদ আপন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাহিদ আহমদ, সদস্য মালেক আহমদ, জুবেদ আহমদ, আবু বকর, নিজাম আহমদ, মারজান আহমদ, মুছা আহমদ প্রমুখ।

বিতরণের পূর্বে সংস্থার কার্য্যালয়ে মহামারি করোনা ভাইরাস থেকে দেশি ও প্রবাসীদের হেফাজতের লক্ষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হযরত শাহজালাল (রহ.) কায়স্থগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব  মাওলানা সাইফুর রহমান।

 


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin