রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৪ অপরাহ্ন



গোলাপগঞ্জে বিবাহের আশ্বাসে শারীরিক সম্পর্ক অতঃপর ধর্ষনের অভিযোগে গ্রেফতার

গোলাপগঞ্জে বিবাহের আশ্বাসে শারীরিক সম্পর্ক অতঃপর ধর্ষনের অভিযোগে গ্রেফতার


স্টাফ রিপোর্ট:

সিলেটের গোলাপগঞ্জে এক তরুণীর (৩০) সাথে বিবাহের আশ্বাসে একাধিক বার ধর্ষণের অভিযোগে মোঃ জবাউল ইসলাম (৩১) নামের এক যুবকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে নিজ বাড়ি থেকেই তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মোঃ জবাউল ইসলাম পৌর এলাকার স্বরসতি গ্রামের মৃত আব্দুল লতিফের পুত্র।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভিকটিম বাদী হয়ে জবাউলকে প্রধান আসামী করে ৩জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত জবাউল ইসলাম তরুণীর তালতো ভাই হওয়ার সুবাদে তারঁ সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জবাউল ইসলাম একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই তরুণী অন্তঃসত্বা হয়ে পড়ে। বিষয়টি দুই পরিবারের মধ্যে জানা জানি হয়ে গেলে জবাউলের পরিবার তার সাথে বিয়ে দিবে এমন আশ্বাস দিয়ে মান সম্মানের কথা বলে তরুণীর গর্বের সন্তান নষ্ট করতে বাধ্য করে। এর পরবর্তীতেও বিয়ের আশ্বাসে একাধিকবার তরুণীকে জবাউল ইসলাম ধর্ষণ করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin