রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন



গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মৃত্যু, শোক প্রকাশ

গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মৃত্যু, শোক প্রকাশ


গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মীরগঞ্জ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি লুৎফর রহমান মাস্টার (৬৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)।

শুক্রবার সকাল অনুমানিক সাড়ে ১২টায় তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মরহুমের জানাযার নামাজ শুক্রবার রাত ৯ টার সময় মীরগঞ্জ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে (চমকপুরস্থ মাঠে) অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে সহ অসংখ্য আত্নীস্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

লুৎফুর রহমান গত কিছুদিন ধরে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। প্রবীণ এই রাজনীতিবীদের বাড়ি ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামে৷

এদিকে প্রবিণ এই রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট-৬ আসনের এমপি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী,সেক্রেটারি রফিক আহমদ, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন,গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, সেক্রেটারি মোঃ রুহেল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল।

তারা পৃথক শোক বার্তা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin