বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে মসজিদ নির্মাণে বাধা

গোলাপগঞ্জে মসজিদ নির্মাণে বাধা


শেয়ার বোতাম এখানে

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃঃ সিলেটের গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ইউনিয়নের মুকিতলা গ্রামে প্রবাসীদের আর্থিক সহযোগীতায় একটি মসজিদ নির্মাণ কাজে বাধা দিয়েছে দূর্বৃত্তরা।

লক্ষনাবন্দ ইউনিয়নের মুকিতলা গ্রামে বাসিন্দা তরুন আব্দুস সামাদ জানান, পরিচিত প্রবাসী বন্ধু আত্মীয় স্বজনের আর্থিক সহযোগীতায় একটি পাঞ্জেগানা মসজিদ নির্মাণ করছেন নিজ গ্রামে। এজন্য দান করেছেন নিজেদের জমি। মসজিদ নির্মাণের জন্য এলাকার জামে মসজিদ কমিটির মতামত নিয়েছেন তিনি কিন্তু একটি পক্ষ মসজিদ নির্মাণে বাধা হয়ে দাড়িয়েছে। বুধবার সকালে কতিপয় দূর্বৃত্ত নির্মাণাধীন মসজিদের মসজিদের সাইন বোর্ড , দান বাক্স ও টিউবওয়লে ভেঙ্গে দিয়ে চলে যায়। এলাকার বাসিন্দা হারুন মিয়া , ছয়ফুদ্দিন ও সামসুদ্দিন জানান, এলাকার কৈলাশ মুকিতলা মসজিদের পঞ্চায়েত কমিটির লোকজন এসব ভাংচুর করেছেন । মসজিদ নির্মাণ কাজে বাধা দেওয়ার অভিযোগে গোলাপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুস সামাদ।


তিনি জানান, যারা এই কাজ করেছে তাদের শাস্তি হওয়া উচিৎ । এসব বিষয়ে মুকিতলা কৈলাশ মুকাম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি জামাল উদ্দিন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মাত্র তিন মাসের জন্য দায়ীত্বে আছেন তিনি, কারা নতুন মসজিদের দান বাক্স টিউবওয়েল ভেঙ্গেছে এটি তিনি জানেননা।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, একটি লিখিত অভিযোগ থানায় এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin