সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

গোলাপগঞ্জে মিছবাহ মাছুম ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ ।

গোলাপগঞ্জে মিছবাহ মাছুম ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ ।


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্টার :
গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের প্রায় ২৬০টি দুঃস্থ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয় মিছবাহ মাছুম ফাউন্ডেশনের পক্ষ থেকে। ঈদের দিন গরীব মানুষদের মুখে একটু হাসি ফোটাতে এই উদ্যোগ গ্রহণ করা হয়। ৩০ মে ২০১৯ বাঘা ইউনিয়নের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ঈদ সামগ্রী বিতরণ পূর্ব আলোচনা ও দোয়া সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব সরওয়ার হোসেন। সংগঠনের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক জনাব মুহিবুর রহমান মজনুর সভাপতিত্বে ও সদস্য সচিব মাও জাফর ইকবালের পরিচালনায় অনুষ্ঠিত হবার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ তাহের আহমেদ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসাতুল বানাত আল ইসলামিয়া বাঘা গৌরাবাড়ীর মুহতামীম মাও ফরিদ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ও রুস্তমপুর কেন্দ্রীয় মসজিদের মুতাওয়াল্লী জনাব সজীব আলী, সাবেক ছাত্রনেতা ইকবাল আহমেদ, জাহাঙ্গীর আলম প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে জনাব সরওয়ার হোসেন বলেন, মানুষের পাশে দাঁড়াতে হলে প্রয়োজন সুন্দর একটি মন, অনেকের কোটি কোটি টাকা আছে কিন্তু তার মনমানসিকতা কারণেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারেনা। সুদূর প্রবাসে থেকেও মিছবাহ মাছুম সব সময় এলাকার মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে তা আমাদের সকলের জন্য অনুকরণীয়।

এভাবে সবাই এগিয়ে আসলে ইনশাল্লাহ আমরা অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারবো।তিনি সকল প্রবাসীসহ দেশের বিত্তবান ব্যক্তিদের সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানান। জনাব সরওয়ার হোসেন মিছবাহ মাছুম ফাউন্ডেশনের একঝাঁক তরুণ উদীয়মান কর্মীদের নিঃস্বার্থ সমাজসেবা দেখে অভিভূত হয়ে বলেন আমাদের যুবসমাজ এদেরকে অনুকরণ করা প্রয়োজন। এতে করে সমাজ থেকে সকল অপকর্ম দূরীভূত হবে ইনশাল্লাহ। সভা শেষে সকল প্রবাসী সহ সকলের সুস্বাস্থ্য কামনা করে মুনাজাত পরিচালনা করেন গৌরাবাড়ী মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল জনাব মাও ফরিদ উদ্দিন ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin