বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে মুক্তিযোদ্ধার পরিবারকে ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

গোলাপগঞ্জে মুক্তিযোদ্ধার পরিবারকে ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জে দুঃস্থ গৃহহীন সেনা মুক্তিযোদ্ধার পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার উত্তর বাদেপাশা ইউপির বাগলা গ্রামের মুক্তিযোদ্ধা কর্পোরাল (অব.) মৃত মুক্তার আলীর পরিবারের হাতে সেনাবাহিনীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে নতুন ঘরের দলিলপত্র ও চাবি হস্তান্তর করা হয়।

সেনাবাহিনীর সদর দপ্তর ১৭পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর সিলেটের পৃষ্ঠপোষকতায় ও সদর দপ্তর ৫২পদাতিক বিগ্রেডের ব্যবস্থাপনায় মুজিববর্ষে সেনাবাহিনী প্রধানের উপহার হিসেবে বাস্তবায়নকৃত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সেনানিবাসের ৬৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট-এর অধিনায়ক লে. কর্ণেল মো. রাকিব হাসান পিএসসি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের বীরত্বের ঋণ কখনোই পরিশোধ করা যাবে না। তাদের সুষ্টু ও সুশৃঙ্খল জীবনযাপন নিশ্চিতকরণে সেনাবাহিনীর প্রধানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধার পরিবারকে এই উপহার দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর মেজর আহমাদুর রহমান, উত্তর বাদেপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ, ওয়ারেন্ট অফিসার মো. শরিফুল ইসলাম খান, ল্যা. কর্পোরাল হামিদুর রহমান, ল্যা. কর্পোরাল আবু সাঈদ, সৈনিক মো. আনিছুল হক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin