বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে যুবকের উপর হামলা করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

গোলাপগঞ্জে যুবকের উপর হামলা করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটের গোলাপগঞ্জে রেজওয়ান আহমদ রেজা (২১) নামের এক যুবকের উপর হামলা করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাত ৯টার দিকে গোলাপগঞ্জ কদমতলী ট্রাক পিক-আপ স্টেন্ডের পাশে এ ঘটনাটি ঘটে।
আহত রেজওয়ান আহমদ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের রায়হান আহমদ রেহানের ছেলে।

এ ঘটনায় আহত রেজওয়ান আহমদ রেজা গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাতে রেজওয়ান আহমদ রেজা বাড়ি থেকে বের হয়ে গোলাপগঞ্জ বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে গোলাপগঞ্জ কদমতলী ট্রাক ও পিক-আপ স্ট্যান্ডের সামনে আসামাত্র পূর্ব পরিকল্পিত ভাবে কয়েকজন যুবক দেশীয় অস্ত্রসস্ত্রসহ নিয়ে রেজওয়ান আহমদ রেজার উপর হামলা চালায়। এসময় তারা তার কাছ থেকে একটি মোবাইল ফোন (samsung A7) যার মূল্য আনুমানিক ৩৮হাজার টাকা ও নগদ ৩০৩২০ টাকা ছিনতাই করে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। তাৎক্ষণিক আশপাশের লোকজন তার চিৎকার শুনে এগিয়ে আসলে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হামলার শিকার রেজওয়ান আহমদ রেজা জানান, আমার উপর হামলা করা এই ছিনতাইকারী চক্রটি গত ৭আগস্ট রাশেদ আহমদ অনিক নামের আমার এক বন্ধুকে ছিনতাই করে। এসময় তার কাছ থেকে নগদ টাকা নিয়ে যায়। এ ঘটনায় গোলাপগঞ্জ থানায় একটি অভিযোগও দেওয়া হয়েছিল। এসময় আমি অনিককে সহায়তার করায় তারা আমাকেও টার্গেট করে।

সোমবার আমি কদমতলীতে আসামাত্র আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রামের সিদ্দিক আহমদের পুত্র সুমন আহমদ (২২), পৌর এলাকার স্বরসতি গ্রামের আব্দুল মুকিতের পুত্র সুহিন আহমদ (২২), আমুড়া ইউনিয়নের কদমরসুল গ্রামের ফাহিম আহমদ (২১), সুন্দিশাইল গ্রামের অলি আহমদ (২২), কৈলাশটিলা গ্যাস ফিল্ডের ফরহাদ হোসেনের পুত্র আশিকুর রহমান পিয়াল (২৪), হাজীপুর শুকনা গ্রামের সালমান ফারাবী (২২) আমার উপর হামলা করে আমার সাথে থাকা মোবাইল ও নগদ ৩০৩২০ টাকা নিয়ে যায়। তারা আমার মোটরসাইকেলটিও নেওয়ার চেষ্টা করে। তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। সমাধান না হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin