বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৫ অপরাহ্ন

গোলাপগঞ্জে লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

গোলাপগঞ্জে লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যু, বিভিন্ন মহলের শোক


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশন (৭৬) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…. রাজিউন)।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় তিনি মৃত্যুবরণ করেন। দুপুর আড়াইটার দিকে তাঁর শরীর খারাপ হলে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ছেলে ও ২মেয়েসহ অসংখ্য আত্নীস্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ রাত ১১টায় বাটুলগঞ্জ মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।

কবির আহমদ মুশন দীর্ঘদিন থেকে কিডনী রোগসহ বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। তাঁর বাড়ি লক্ষীপাশা ইউনিয়নের নিমাদল সানকপুর গ্রামে। তিনি লক্ষীপাশা ইউনিয়নের ৩বারের নির্বাচিত চেয়ারম্যান।

এদিকে উপজেলার প্রবিণ এই রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট-৬ আসনের এমপি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, সাবেক সভাপতি শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী।

তারা পৃথক শোক বার্তা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও আল্লাহ তা’আলা যেন উনাকে জান্নাতুল ফেরদাউস দান করেন এই কামনা করেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin