বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন



গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী, শিশু সহ আরো ৮ জনের করোনা শনাক্ত

গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী, শিশু সহ আরো ৮ জনের করোনা শনাক্ত


গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী, শিশু সহ আরো ৮জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টায় বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য অফিসার ডা.মনিসর চৌধুরী।

তিনি বলেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিএর ল্যাবে নমুনা পরীক্ষায় গোলাপগঞ্জের নতুন আরো ৮ জনের রিপোর্ট পজেটিভ আসলে বৃহস্পতিবার রাতে এ তথ্য আমাদের জানানো হয়।

এদের মধ্যে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামের বাসিন্দা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিএসডিপি ৩৭ বছর বয়সী একজন পুরুষ,একই পরিবারের ২বছর বয়সী এক শিশু ও ২০ বছর বয়সী এক তরুণী এবং ২৯ বছর বয়সী এক মহিলা ও ৩৪ বছর বয়সী আরেক মহিলা রয়েছেন।

এছাড়াও ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের ৩৫ বছর বয়সী এক পুরুষ এবং সদর ইউনিয়নের চৌঘরী গ্রামের একই পরিবারের ৬৫ বছরের এক বৃদ্ধ ও ৩৪ বছরের এক যুবকের করোনা শনাক্ত হয়েছে।

এই ৮জন রোগীর মধ্যে ১জন করোনা রোগীর সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন। বাকি ৭জন রোগী কিভাবে আক্রান্ত হয়েছেন তা এখনো জানা যায়নি। শুক্রবার আক্রান্তদের বাড়ি লকডাউন সহ তাদের সংস্পর্শে আসাদের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

এদিকে আজকের ৮জন করোনা রোগী সহ গোলাপগঞ্জে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৭ জনে। এরমধ্যে ৪জন সুস্থ হয়েছেন ও মারা গেছেন ১জন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin