মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন


গোলাপগঞ্জ উপজেলা উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ওয়াহাব জোয়ারদার মছুফের সাথে মতবিনিময়

গোলাপগঞ্জ উপজেলা উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ওয়াহাব জোয়ারদার মছুফের সাথে মতবিনিময়


শেয়ার বোতাম এখানে

আসন্ন সিলেটের গোলাপগঞ্জ উপজেলা উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরী সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফের সাথে লক্ষিপাশা ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে একটি কমিউনিটি সেন্টারে লক্ষীপাশা ইউনিয়ন তুণমৃল আওয়ামী লীগ’র আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক কার্যকরী সদস্য ও গোলাপগঞ্জ উপজেলার উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল ওহাব জোয়ারদার মছুফ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মসলু মাষ্ঠার’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ টিপু’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ৪ নং লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মাহতাবুর রহমান জেবুল।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রহিম নান্টু, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সভাপতি ওয়াকিল আহমদ চৌধুরী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সভাপতি ইকবাল আহমদ ও লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin