বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন


গোলাপগঞ্জ উৎসবে গুণীজনদের সম্মাননা পদক প্রদান করা হবে

গোলাপগঞ্জ উৎসবে গুণীজনদের সম্মাননা পদক প্রদান করা হবে


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

প্রথম আয়োজনের সফলতার পর দ্বিতীয়বারের মতো আরো বিশাল আয়োজনে দ্বিতীয় সার্বজনীন গোলাপগঞ্জ উৎসব যুক্তরাজ্য-২০২২ অনুষ্ঠিত হবে আগামী ৪ঠা সেপ্টেম্বরে পূর্ব লন্ডনের ব্রাডি আর্ট সেন্টারে।

অনুষ্ঠিতব্য এ আয়োজনকে সফল করার লক্ষ্যে ইতোমধ্যে গতবারের মত এবছরও ব্রিটেনে বসবাসরত গোলাপগঞ্জিদের সম্পৃক্ত করার লক্ষে গোলাপগঞ্জের গ্রাম, ইউনিয়ন এবং উপজেলা ভিত্তিক সকল সংগঠনের নেতৃবৃন্দ এবং গোলাপগঞ্জের মুরব্বিদের নিয়ে “দ্বিতীয় সার্বজনীন গোলাপগঞ্জ উৎসব ২০২২” একটি উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

এবারের দ্বিতীয় সার্বজনীন গোলাপগঞ্জ উৎসবে ২০২২ এ নতুন ভাবে সংযোজন হচ্ছে “গোলাপগঞ্জ” পদক। যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জের নাগরিকদের (গুনিজনদের মরণোত্তরসহ ও আজীবন সম্মাননা ) পদক দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সার্বজনীন গোলাপগঞ্জ উৎসব যুক্তরাজ্যের’২২ এর পক্ষে আগামী ৪ঠা সেপ্টেম্ব ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য গোলাপগঞ্জ উৎসবে আনুষ্ঠানিক ভাবে সনদ, নগদ অর্থ, ক্রেস্টসহ সংবর্ধনা প্রদান করা হবে। সম্মাননা পদক সফল করার জন্য বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইইকে’র সাধারণত সম্পাদক জনাব নুরুল ইসলাম কে প্রধান করে একটি সিলেকশন কমিটি গঠন করা হয়েছে, কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিশিষ্ট লেখক, গীতিকার ও গবেষক ফারুক আহমেদ ও গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি ইসবাহ উদ্দিন। এ ব্যাপারে বিস্তারিত জানতে সিলেকশন কমিটির সাথে করতে পারেন।

আবেদন পত্র আগামী ২৪ আগস্ট ২০২২ তারিখের মধ্যে সিলেকশন কমিটির সাথে যোগাযোগ করে অথবা নিচের ইমেইল ঠিকানায় [email protected]
মূল কপি জমা দিতে হবে।

ইতোমধ্যে দ্বিতীয় সার্বজনীন গোলাপগঞ্জ ২০২২ ঘিরে ব্রিটেন প্রবাসী গোলাপগঞ্জবাসীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আয়োজনকারীরা উৎসবকে সফল করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। এ লক্ষ্যে কর্তৃপক্ষ সাধারণ গোলাপগঞ্জবাসীদের সাথে মতবিনিময় ও পরামর্শ সভা অব্যাহত রেখেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin