শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৫ অপরাহ্ন


গোলাপগঞ্জ চ‍্যারিটি ক্লাবের শীতবস্ত্র বিতরণ

গোলাপগঞ্জ চ‍্যারিটি ক্লাবের শীতবস্ত্র বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে দারিদ্রের দুষ্ট চক্র থেকে বের করে নিয়ে আসার জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে এই কার্যক্রমে অবদান রাখতে হবে। গোলাপগঞ্জ চ‍্যারিটি ক্লাব জনকল‍্যানে কাজ করছে। মানবতার সেবায় ক্লাবের এই উদ্যোগে অনুকরণযোগ‍্য।

আর্থ মানবতার সেবায় নিয়োজিত অন্ধকারের আলোক বর্তিকা প্রতিপাদ্যকে সামনে রেখে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

মঙ্গলবার বিকাল ৩টায় পশ্চিম রায়গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সমাজসেবা বিষয় সম্পাদক তানভীর সাগরের পরিচালনায় ও চ্যারিটি ক্লাবের সভাপতি মান্না আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সাবেক সদস্য শেখ কামরুজ্জামান কামরুল, পশ্চিম রায়গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, মুরব্বি কাছা মিয়া, ইউপি সদস্য- হোসাইন আহমদ, চ্যারিটি ক্লাবের উপদেষ্টা সুমন আলী, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সহ সভাপতি রজন লাল দাস, সাধারণ সম্পাদক আবু সাইদ, শিক্ষ বিষয়ক সম্পাদক মাহদি ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক কাওছার আহমদ সদস্য নাবিল আহমদ, আবু বক্কর সিদ্দিক, সানি আহমদ, নাইম আহমদ, মেহেদী আাহমদ।

স্বাগত বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম মাহের।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin