বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

গোলাপগঞ্জ পৌর যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে সবজি ও মুরগ বিতরণ

গোলাপগঞ্জ পৌর যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে সবজি ও মুরগ বিতরণ


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের গোলাপগঞ্জ পৌর যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে সবজি ও মুরগ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় পৌরসভার মাঠে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরবন্দি ৩ শতাধিক অসহায় মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় সিলেট জেলা যুবলীগের সভাপতি ভি.পি শামিম আহমদ গোলাপগঞ্জ পৌর যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সকল স্থানে নেতৃবৃন্দ অসহায়দের পাশে দাঁড়িয়েছে। এই সাহায্য অব্যাহত রাখার আহবান জানান তিনি।

পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, দেশের এই দুঃসময়ে যার যার স্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। তিনি গোলাপগঞ্জ পৌর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের এমন কাজের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে  উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি ভি.পি শামিম আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম,  সিলেট জেলা স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান, বুধবারিবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আপ্তার হোসেন,  সিলেট জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর, আসাদ আহমদ, জুয়েল আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-জনশক্তি ও  কর্মস্থান সম্পাদক আকবর হোসেন (লাবলু), পৌর আওয়ামিলীগ নেতা সোলেমান আহমদ, এনায়েত করিম খোকন, হোসেন আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন  উপজেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম, দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, মখছুছ আলম, কবির হোসেন, সমসার আহমদ, হেকিম আহমদ, মুজিব আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি কামরান আহমদ, ছুফিয়ান আহমদ,  সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক পিনু, উপজেলা ছাত্রলীগ নেতা  সাকিল হোসেন, নাজির আহমদ, পৌর ছাত্রলীগ নেতা সাইফুল হোসেন, তানভীর হোসেন প্রমুখ৷

 



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin