বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন



গোলাপগঞ্জ ফুলবাড়ী ইউনিয়নে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ ফুলবাড়ী ইউনিয়নে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত


গোলাপগঞ্জ প্রতিনিধি

“পুলিশই জনতা- জনতাই পুলিশ” এই স্লোগাণ কে সামনে রেখে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বালবিবাহ ও ইফটিজিং, নারী ও শিশু নির্যাতন, ধর্ষন ও মানবপাচার বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় ফুলবাড়ী ইউনিয়নের কায়স্থগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন এএসআই আব্দুর রউফ।

কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি গোলজার হোসেনর সভাপতিত্বে ও আইডিয়া PEACE প্রকল্পের উপজেলা ফ্যাসিলিটেটর উজ্জল দেব এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা গোলাম আযম শাইস্তা, উপদেষ্টা নুরুল হক মনর, কমিউনিটি পুলিশিং ফোরামের সহ সভাপতি আব্দুল খালিক, সহ সভাপতি মো. চয়েছুজ্জামান আলী আহমদ, সাধারণ সম্পাদক মো. ইছরাইল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির মাহমুদ, দপ্তর সম্পাদক মনসুর হোসেন মুন্না, মহিলা বিষয়ক সম্পাদক অর্চনা রানী চন্দ্র, কার্যনিবার্হী কমিটির সদস্য শেখ সাইদুর রহমান দুলাল, সদস্য মনিরুল হক পিনু, সদস্য আনোয়ারা বেগম, সদস্য জোছনা বেগম, সদস্য শাহানা বেগম, সদস্য শামীম আহমদ, সদস্য রিয়াছদ আলী, আবু তাহের শুভ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, একমাত্র পুলিশ প্রশাসনের পক্ষে মাদক, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব নয়। মাদক, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে হলে পুলিশিং কমিটির পাশাপাশি এলাকার সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। এবং পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফেরাম নিরলসভাবে কাজ করে মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে সমাজে বিশেষ অবদান রাখতে হবে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin