মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন


গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির পক্ষ থেকে মেয়র রাবেলকে সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির পক্ষ থেকে মেয়র রাবেলকে সংবর্ধনা প্রদান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির পক্ষ থেকে নব-নির্বাচিত মেয়র আমিনুল ইসলাম রাবেলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার সন্ধ্যায় গোলাপগঞ্জ পৌর সদরের বাস টার্মিনালে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্ঠানে গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদ এবং ৪নং ওয়ার্ডের সদস্য কাওছার আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি নব-নির্বাচিত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

তিনি তার বক্তব্যে বলেন, আমায় পৌরবাসীর ভোটে আবারো নির্বাচিত করেছে তাদের খেতমত করার জন্য। আপনাদের দেওয়া আমানত রক্ষায় আমি চৌকিদার হিসেবে কাজ করে যাব।

অতীতের ন্যায় গোলাপগঞ্জ বাজারের  ব্যাবসায়ীদের ন্যায্য দাবী আদায়ে  ও ব্যবসায়ীদের কল্যাণে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। পৌরসভার সকল নাগরিকদের সেবা নিশ্চিত করব এটা আমার অঙ্গীকার। বিশেষ করে গোলাপগঞ্জ বাজারের শান্তি শৃংখলা রক্ষায় আমি দৃঢ় প্রতিজ্ঞ।


গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা মুমিন আহমদ শাকিলের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ৭নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল।

বক্তব্য রাখেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর এম ফজলুল আলম, ৯নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম, মহিলা কাউন্সিলার মনোয়ারা ফেরদৌস মনাক্কা, ৮নং ওয়ার্ড কাউন্সিলার ফারুক আলী, গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির কোষাধ্যক্ষ সাংবাদিক মাহবুবুর রহমান চৌধুরী, ব্যবসায়ী হাজী ফখরুল ইসলাম, ১ নং ওয়ার্ড সদস্য আফতাব আলী, ২নং ওয়ার্ড সদস্য মাহবুবুর রহমান, ৩নং ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান সেলিম, রিক্সা সমিতির সভাপতি আব্দুল হান্নান হানু, গোলাপগঞ্জ কাঁচা বাজার সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য বাজার সমবায় সমিতির সভাপতি ইজ্জাদ আলী, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল সেলিম, হাজ্বী টুনু মিয়া, ব্যবসায়ী আজমল আলী।

এসময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর জবান আলী, বাজার বনিক সমিতির ১নং ওয়ার্ড সদস্য আবিদ আহমদ, নাজিম আহমদ, ২নং ওয়ার্ড সদস্য মাসুম আহমদ, জাহেদ আহমদ, ৩নং ওয়ার্ড সদস্য নুরুল আলম, গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, সালা উদ্দিন শিপার,সিনিয়র  সাংবাদিক শহিদুর রহমান সুহেদ, জাহেদুর রহমান জাহেদ, গোলাপগঞ্জ ভিতর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সজ্জাদ আলী, খোকন আহমদ,মারুফ আহমদ, ব্যবসায়ী সাংবাদিক জাহেদুর রহমান জাহেদ, কাঁচা বাজার সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির সাধারন সম্পাদক ময়নুল ইসলাম, ব্যবসায়ী ছয়ফুল হক কফ, সৈয়দ আবু জাহেদ সিদ্দিক, রুফন আহমদ জায়েদ প্রমুখ।

অনুষ্ঠানের শেষে সংবর্ধিত অতিথি মেয়র আমিনুল ইসলাম রাবেলের হাতে সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া প্রদান করেন গোলাপগঞ্জ বাজার বণিক সমিতি নেতৃবৃন্দ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী সহ সমিতির সদস্যবৃন্দ, পৌরসভার ৪নং ওয়ার্ডের সরস্বতী বড়বাড়ী যুব সমাজ, এ ওয়াহাব প্লাজা মার্কেট, নূর ম্যানশন, কুশিয়ারা মার্কেট, আল মারওয়া মার্কেটের ব্যবসায়ী বৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin