শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:২২ অপরাহ্ন



গোয়াইনঘাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

গোয়াইনঘাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ


গোয়াইনঘাট প্রতিনিধি:

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব জনিত কারণে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে সারা দেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাটে তাদের অস্বচ্ছল ও দুুঃস্থ সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলা কার্যালয়ের আয়োজনে এবং গোয়াইনঘাট উপজেলা আনসার ভিডিপির তত্ত্বাবধানে মঙ্গলবার (১২ মে) বেলা ১১টায় গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ১০টি ইউনিয়নের আনসার ভিডিপি’র ৩শ’ দুঃস্থ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, সাবান ও সার্জিকেল মাস্ক বিতরণ করা হয়।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জৈন্তাপুর
উপজেলা কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, আনসার ভিডিপি’র উপজেলা প্রশিক্ষক আবদুল কাদির ও প্রশিক্ষিকা মকুল খানমসহ গোয়াইনঘাট উপজেলার সকল দল নেতা-নেত্রী এবং আনসার কমান্ডারগণ।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, করোনা ভাইরাসের মতো ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে অন্যান্য বাহিনীর মতো আনসার ভিডিপি সদস্যরাও অনবদ্য ভূমিকা পালন করে যাচ্ছে। দেশের চলমান এই ক্লান্তি লগ্নে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে তাদের দুঃস্থ সদস্যদের মাঝে ত্রাণ সহায়তা প্রদানের উদ্যোগ নেয়ায় এই বাহিনীর পরিচালক (ডিজি) মহোদয়ের প্রতি আমি কৃতজ্ঞতা ও সাধুবাদ জানাই।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin