বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের শতভাগ সফলতা

গোয়াইনঘাটে ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের শতভাগ সফলতা


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

এবারের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় শতভাগ সফলতার স্বাক্ষর রেখেছে সিলেটের গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

চলতি বছর ২০২০ সালের অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রথম বারের মতো অংশ নিয়ে ২৭ জন শিক্ষার্থীর সবাই উত্তীর্ণ হয়েছে। এদের মধ্য থেকে তামান্না আক্তার শিল্পী নামের একজন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।
অন্যান্য শিক্ষার্থীর মাঝে এ গ্রেড ১২ জন, এ-৮জন, বি ৫জন এবং সি গ্রেডে ১জনসহ সকল শিক্ষার্থীই কৃতকার্য হয়। ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলেমান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে কথা হলে উক্ত বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের সাথে ওতপ্রোতভাবে জড়িত জড়িত গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. ফজলুল হক জানান, গোয়াইনঘাটের নারী শিক্ষার জাগরণ হিসাবে চলমান ইমরান আহমদ বালিকা বিদ্যালয়টির সফলতায় আমরা অত্যান্ত খুশি। সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির প্রতিও কৃতজ্ঞতাসহ অভিবাদন যে, গোয়াইনঘাটবাসীর এই নারী শিক্ষা ক্ষেত্রে তিনি অক্লান্ত পরিশ্রম করে উক্ত বিদ্যাপিঠটি আমাদের উপহার দিয়েছেন।

এ দিকে প্রথম ব্যাচেই শতভাগ সফলতাসহ এসএসসি পরীক্ষায় গৌরব উজ্জ্বল ভূমিকা পালন করায় গোয়াইনঘাটের ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের উত্তীর্ণ শিক্ষার্থী শিক্ষক এবং বিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।২০১৫ সালে স্থাপিত উপজেলার নারী শিক্ষার একমাত্র মাধ্যমিক এ বিদ্যালয়টি ২০১৬ সাল থেকে শিক্ষা কার্যক্রম শুরু হয়।

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিজ নামে উক্ত বিদ্যালয়টি এলাকার নারী শিক্ষার অগ্রগতি হিসাবে যাত্রা শুরু করে সফলতার সাথে তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে নিয়ে যাচ্ছে। ৩১ মে প্রথম ব্যাচের সফলতার গল্প দিয়ে রচিত হলো উক্ত বালিকা বিদ্যালয়টির আগামীর গৌরবগাথা।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin