বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৫ অপরাহ্ন

গোয়াইনঘাটে এক বৃদ্ধের করোনা সনাক্ত: মসজিদসহ ১২টি বাড়ি লকডাউন

গোয়াইনঘাটে এক বৃদ্ধের করোনা সনাক্ত: মসজিদসহ ১২টি বাড়ি লকডাউন


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত ব্যক্তি উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রামের বাসিন্দা। এ নিয়ে গোয়াইনঘাটে মোট দুইজন করোনা রোগী সনাক্ত হয়েছে বলে ইউএনও মো. নাজমুস সাকিব জানিয়েছেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত ওই ব্যক্তির গ্রামের ১টি মসজিদসহ আশপাশের ১২টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, কয়েকদিন ধরে শরীরে জ্বর ও স্বর্দি-কাশি থাকায় ৭০ বছর বয়সী বৃদ্ধ ওই লোকটি গত ২৬ এপ্রিল চিকিৎসার জন্য জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

সেখানে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে ওই বৃদ্ধের শরীরে করোনার উপসর্গ রয়েছে কিনা বিষয়টি নিশ্চিত হতে উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসমানী হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা শেষে ওই দিনই বৃদ্ধ লোকটি তার বাড়িতে ফিরে আসেন।

আজ শনিবার (২ মে) দুপুরের দিকে হাসপাতাল থেকে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। বিষয়টি অবগত হওয়ার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসার জন্য সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, ওসমানী হাসপাতাল থেকে করোনা পজেটিভ প্রতিবেদন পাওয়ার পর আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে করোনা আক্রান্ত ব্যক্তির গ্রামের একটি মসজিদসহ আশপাশের ১২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১৬ এপ্রিল গোয়াইনঘাট উপজেলায় এক যুবকের শরীরে প্রথম করোনা ভাইরাস সনাক্ত হয়। আক্রান্ত ওই যুবক ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে এলাকায় এসেছিলেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin