শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫৩ অপরাহ্ন


গোয়াইনঘাটে এক রাতে ২০ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

গোয়াইনঘাটে এক রাতে ২০ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের গোয়াইনঘাটে এক রাতে পুলিশের পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত ২০ জন পলাতক আসামি গ্রেফতার করেছে পুলিশ।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ওয়ারেন্ট ভুক্ত আসামিদের গ্রেফতার অভিযানে পৃথক টীমে নেতৃত্ব দেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত মো. ওমর ফারুক ও গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার প্রলয় রায়।

এছাড়াও অভিযানে অংশগ্রহন করেন গোয়াইনঘাট থানার এসআই মতিউর রহমান, এসআই লিটন রায়, এসআই অনুজসহ অর্ধশতাধিক পুলিশ সদস্য।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক তিনটি টিম গঠন করে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিভিন্ন জিআর ও সিআর মামলার ওয়ারেন্ট ভুক্ত ২০ জন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

ধৃতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিন পান্তমাই গ্রামের মুশকত আলী, আবু তাহের, হবি মিয়া, জমির উদ্দিন, আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর গ্রামের মো. নিজাম রাউতগ্রামের আব্দুস সালাম, বাবনাগ্রামের মানিক মিয়া, বদরুল ইসলাম, পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণপ্রতাপপুর গ্রামের বোরহান উদ্দিন, সুহেল মিয়া, জাহেনারা বেগম, রুজিনা বেগম, পূর্ব জাফলং ইউনিয়নের লাখেরপাড় গ্রামের কাওসার, ২ বিল্লাল, আব্দুল হান্নান, ইসমাইল আলী, ছৈলাখেল ৮ম খন্ড, আব্দুর রব, সেলিম আহমদ ও আব্দুল করিম। পরে ওই ২০ জন আসামীকে প্রিজন ভ্যানে যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপরে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, গোয়াইনঘাট থানায় ওয়ারেন্ট ভুক্ত আসামিদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক ৩ টি টিম ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের ৩ টি টিমের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ২০ জন আসামি গ্রেফতার করা হয়। আসামির সংখ্যা বেশি হওয়ায় সিলেট থেকে প্রিজন ভ্যান সংগ্রহ করে পুলিশের যথাযথ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin