শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন


গোয়াইনঘাটে করোনায় আক্রান্ত বৃদ্ধের মৃত্যু

গোয়াইনঘাটে করোনায় আক্রান্ত বৃদ্ধের মৃত্যু


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে করোনা আক্রান্ত হয়ে আকলু মিয়া নামক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার আলীরগাঁও ইউনিয়নের ধর্ম গ্রামের বাসিন্দা। শুক্রবার রাতে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

আজ শনিবার (৯ মে) সকালে গোয়াইনঘাট থানা পুলিশ সদস্যরা তার দাফন কাজ সম্পন্ন করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, গত ২৬ এপ্রিল আকলু মিয়া স্বর্দি, কাশি ও জ্বর নিয়ে চিকিৎসার জন্য জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে থেকে করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরীক্ষা শেষে গত  ২মে হাসপাতাল থেকে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে।

বিষয়টি অবগত হওয়ার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে হোম কোয়ারেন্টাইনে রেখে তার চিকিৎসার সকল ব্যবস্থা করা হয়। সপ্তাহ খানেক সময় ধরে হোম কোয়ারেন্টাইনে থাকার পর গত শুক্রবার রাতে আকলু মিয়া মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেন, গত ২ মে ওই বৃদ্ধের করোনা সনাক্ত হওয়ার পর তাকে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার রাতে তিনি মারা যান। পরে গোয়াইনঘাট থানা পুলিশ ও স্বেচ্ছাসেবীদের সহায়তায় মৃত ব্যক্তির দাফন কাজ সম্পন্ন করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin