বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন


গোয়াইনঘাটে করোনায় আরও এক ব্যক্তির মৃত্যু

গোয়াইনঘাটে করোনায় আরও এক ব্যক্তির মৃত্যু


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম ইসকান্দর আলী (৬৫)। তিনি উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের পশ্চিম লাখেরপাড় গ্রামের বাসিন্দা। ইসকান্দর আলী দীর্ঘদিন বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। এই নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গোয়াইনঘাট উপজেলায় মারা গেলেন দুই জন। গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়াইনঘাট উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের উপসর্গ শ্বাসকষ্ট ও ডায়বেটিস নিয়ে তিনি গত সোমবার চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে ভর্তির পর তার লক্ষণ দেখে নিশ্চিত হওয়ার জন্য চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে। নমুনা দেয়ার পর প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা শেষে তার ফলাফল পজেটিভ আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত দুইটার দিকে তিনি মারা যান।

বিষয়টি অবগত হয়ে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে স্বাস্থ্য বিধি মেনে গতকাল মঙ্গলবার দুপুরে তার লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গোয়াইনঘাটে (৭০) বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রামের বাসিন্দা ছিলেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin