শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন



গোয়াইনঘাটে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আ,লীগ নেতা ও যুক্তরাজ্য প্রবাসী গোলাপ মিয়া

গোয়াইনঘাটে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আ,লীগ নেতা ও যুক্তরাজ্য প্রবাসী গোলাপ মিয়া


বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় জনসচেতনতা প্রচারনা ও গৃহবন্দী অসহায় পরিবারে খাদ্য সামগ্রী
বিতরণ করেছেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী গোলাপ মিয়ার ব্যাক্তিগত উদ্যেগে বিভিন্ন ইউনিয়নে এসব কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় সাধারণ মানুষকে সচেতন হবার আহবান জানিয়ে, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী গোলাপ মিয়া বলেন, যুক্তরাজ্যে না থেকে আমি আমার এলাকার অসহায় মানুষের সাথে কাজ করে যাচ্ছি ।

কারণ আমি দেখতে পারছি যারা দিন মজুর বা ছোট খাটো চাকরি করেন এরা সবাই এখন কর্মতে নেই।করোনা ভাইরাসের প্রভাবের কারনে এরা বেকার হয়ে পড়েছে । আবার অনেকই আর্থিক সংকটে আছেন। তাই আমার পরিবারের পক্ষ থেকে তাওফিক অনুযায়ী সবাইকে একটু সহযোগিতা করে যাচ্ছি। আমার এই ক্ষুদ্র প্রয়াসে একটু উপকার হলে নিজেকে ধন্য মনে করবো।

এসময় তিনি আরও বলেন, বিশ্বব্যাপী বিপর্যয় নামিয়ে এনেছে করোনাভাইরাস। ইতিমধ্যে বাংলাদেশে এসেছে ভাইরাসটি। চীনের উহান প্রদেশে প্রথম বহিঃপ্রকাশ ঘটলেও বিজ্ঞানীরা এখনও এর উৎস বা কারণ ভালোভাবে জানতে পারেনি।

এখনও পর্যন্ত এর প্রতিষেধক ওষুধ আবিষ্কার হয়নি।এমন অবস্থায় এই রোগ বিস্তারের ক্ষেত্রে প্রতিরোধ ব্যবস্থাই একমাত্র উপায় হিসেবে বিবেচিত হচ্ছে।তাই তিনি সবাইকে আতঙ্কিত না হয়ে ব্যক্তিগত সচেতন হওয়ার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাঈল আলী মাস্টার।ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী।ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি নজরুল ইসলাম মাস্টার।সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন।উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাহাবুদ্দীন সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin