রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:২২ অপরাহ্ন



গোয়াইনঘাটে টিসিবির পণ্য বিক্রি শুরু

গোয়াইনঘাটে টিসিবির পণ্য বিক্রি শুরু


গোয়াইনঘাট প্রতিনিধি:

আসন্ন রমজান মাস উপলক্ষে সিলেটের গোয়াইনঘাটে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)-এর পণ্য বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। সোমবার (৪ মে) বিকেলে গোয়াইনঘাট বাজারে টিসিবি পণ্য বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব।

এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস প্রমুখ।

টিসিবির ডিলার ও ট্রাকের মাধ্যমে গোয়াইনঘাট উপজেলার প্রধান বাজার সমূহে এক সপ্তাহের জন্য নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্য ডাল, সয়াবিন তেল, চিনি, ছোলা, খেজুর সুলভ মূল্যে বিক্রয় করা হবে।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব জানান, আসন্ন রমজান মাস উপলক্ষে শনিবার থেকে বৃহস্পতিবার গোয়াইনঘাট উপজেলার প্রধান বাজার সমূহে আজ থেকে নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্য (ডাল, সয়াবিন, চিনি, ছোলা, খেজুর টিসিবির মাধ্যমে সূলভ মূল্যে বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে। টিসিবির পণ্য সঠিক ও সূলভমূল্যে বিক্রি করতে ট্যাগ অফিসাররা তদারকি করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin