শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে ডাকাতির ২৪ ঘন্টার মধ্যে পুলিশের অভিযানে ৫ ডাকাত আটক

গোয়াইনঘাটে ডাকাতির ২৪ ঘন্টার মধ্যে পুলিশের অভিযানে ৫ ডাকাত আটক


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:
সিলেটের গোয়াইনঘাটে ডাকাতির ঘটনার ২৪ ঘন্টার মধ্যে থানা পুলিশের অভিযানে পাঁচ ডাকাতকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে আজ বুধবার (৮ এপ্রিল) বিকেল পর্যন্ত থানা পুলিশ সদস্যরা পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটক ব্যক্তিরা হলেন, রাউতগ্রাম ও হাতিরপাড়া এলাকার ইব্রাহীম আলীর ছেলে আনোয়ার হোসেন, বশির উদ্দিনের ছেলে আফজল হোসেন, ফয়েজ উদ্দিনের ছেলে সোহেল মিয়া, হেলাল উদ্দিনের ছেলে রাহিম মিয়া ও ইসরাফিলের ছেলে শাহীন মিয়া।
মঙ্গলবার সন্ধ্যায় জাফলং চা-বাগান এলাকায় ডাকাতির এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ই এপ্রিল) আকিজ ফুড এন্ড বেভারেজ এর পরিবেশক এর দুজন কর্মচারী পিকআপ ভ্যানে করে তাদের কোম্পানির পণ্য সামগ্রী নিয়ে স্থানীয় হাজীপুর বাজার, নামাপুঞ্জি, নকশিয়াপুঞ্জি, সংগ্রামপুঞ্জি ও লন্ডনী বাজার এলাকায় সরবরাহ করতে যান।

বিভিন্ন দোকানে পণ্য সামগ্রী সরবরাহ শেষে বিক্রিত পণ্যের টাকা নিয়ে ফেরার পথে জাফলং চা-বাগানের লালগাঙ এলাকায় পৌঁছলে ৫-৬ জন ডাকাত তাদের বহনকারী পিকআপ ভ্যানের গতি রোধ করে।
এ সময় ডাকাত দলের সদস্যরা পরিবেশকের দুই কর্মচারীকে ছুরিকাঘাত করে তাদের কাছে থাকা প্রায় লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে থানার এস আই যীশু দত্ত, আবুল হোসেন, মতিউর রহমান ও মাসুম আহমদসহ পুলিশ সদস্যরা মঙ্গলবার রাত থেকে বুধবার দিনভর পৃথক পৃথক অভিযান চালিয়ে পিকআপ ভ্যানের চালকসহ ডাকাতির সাথে সংশ্লিষ্ট পাঁজনকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির টাকাও উদ্ধার করে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চোরা না শোনে ধর্মের কাহিনি। করোনা ভাইরাসের এই মহামারীর সময়ে কিছু নিকৃষ্ট মানুষ অন্যায়, অত্যাচার আর জুলুমবাজিতে মত্ত। যা খুবই দুঃখজনক।

দেশের এই কঠিন মুহূর্তে ডাকাতির ঘটনায় মাননীয় পুলিশ সুপারের দিক নির্দেশনায় সাড়াশি অভিযান চালিয়ে থানা পুলিশ সদস্যদের সমন্বয়ে সংশ্লিষ্ট পাঁচ ডাকাতকে আটক করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin