মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন


গোয়াইনঘাটে দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা প্রদান

গোয়াইনঘাটে দরিদ্রদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা প্রদান


শেয়ার বোতাম এখানে

 

গোয়াইনঘাট প্রতিনিধি::
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকার নির্দেশনায় গোয়াইনঘাটে কর্মহীন হয়ে পড়েছেন অসংখ্য মানুষ। তাদের দুর্ভোগের কথা বিবেচনা করে বেকার হয়ে পড়া এসব কর্মজীবী মানুষের জন্য সরকারের প্রবাসী কল্যাণ মন্ত্রী ও সিলেটের জেলা প্রশাসকের নির্দেশে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরী ত্রাণ সহায়তা প্রূান করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব জাফলংয়ের গুচ্ছগ্রাম এলাকায় গিয়ে একেবারে দিনমজুর ও খেটে-খাওয়া মানুষের ঘর খুঁজে বের করে তাদের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের এএসআই আবু সালেহ প্রমুখ।

এ ব্যাপারে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব জানান, করোনা সংক্রমণ রোধে বাড়িতে অবস্থানরত অসহায় ও দরিদ্র মানুষের নিত্য প্রয়োজনীয় খাদ্য সংকট মোকাবেলায় তাদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রয়োজন হলে খেটে খাওয়া এসব হত-দরিদ্র মানুষদের মাঝে আরও সহায়তা দেয়া হবে।কাজেই উপজেলার সর্বস্তরের জনসাধারণের প্রতি সরকারের নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin