বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন


গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর পাহাড়ি ঢলে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর পাহাড়ি ঢলে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর পাহাড়ি ঢলে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (২৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের মাটিকাপা ব্রিজ সংলগ্ন এলাকায় লাশটি ভেসে উঠলে স্থানীয় লোকজন উদ্ধার করেন।

লাশ উদ্ধারকালে উপস্থিত থাকা স্থানয়ি ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন শিহাব জানান, সকালে স্থানীয় লোকজন একটি লাশ ভাসতে দেখে খবর দিলে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গোয়াইনঘাট থানা পুলিশকে অবহিত করেন।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব ও গোয়াইনঘাট থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার (২৬ মে) উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভেড়িবিল গ্রামের আহমদ আলীর ছেলে উসমান আলী (২৭) নামে এক যুবক তার নিজ এলাকা থেকে শ্বশুরবাড়ি গোরাগ্রামের উদ্দেশ্যে রওনা হন। পথে মাটিকাপা এলাকার রাস্তার কিছুটা অংশ ভাঙা ও পানি থাকায় তিনি ওই জায়গা সাঁতরে পার হওয়ার চেষ্টা করেন। তবে পাহাড়ি ঢলের কারণে সেখানে প্রবল স্রোত থাকায় মুহুর্তেই তিনি তলিয়ে যান। এরপর থেকে তাকে উদ্ধারে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin