বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন


গোয়াইনঘাটে প্রথম করোনা রুগি সনাক্ত

গোয়াইনঘাটে প্রথম করোনা রুগি সনাক্ত


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে প্রথমবারের মতো এক যুবকের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ উপজেলায় এটি প্রথম করোনা রোগী বলে জানিয়েছেন ইউএনও মো. নাজমুস সাকিব।

আক্রান্ত যুবক উপজেলার তোয়াকুল ইউনিয়নের বীরকুলি গ্রামের বাসিন্দা। এলাকাবাসী এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেহান উদ্দিন জানান, সে গত ১৪ এপ্রিল ঢাকা থেকে বাড়ী ফিরে এসে হোম কোয়ারেন্টাইন না মেনে এলাকায় ঘোরাফেরা করে।

পরে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রশাসন ও পুলিশের সহযোগিতায় ওই দিনই উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরীক্ষা শেষে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালের দিকে হাসপাতাল থেকে তার রিপোর্ট পজেটিভ আসে। করোনা পজেটিভ হওয়ার পর তাকে চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, রাজধানী ঢাকা থেকে ফেরত এক যুবক গোয়াইনঘাটে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা পজেটিভ হওয়ায় তাকে

চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানোর পাশাপাশি তার স্ত্রীর নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে করোনায় আক্রান্ত ওই যুবকের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin