রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন



গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে আ’লীগ নেতার আর্থিক সহায়তা

গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে আ’লীগ নেতার আর্থিক সহায়তা


গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও বন্যায় প্লাবিত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. সামসুল আলম।

বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে উপজেলার বাউরভাগ হাওর, নয়াগাঙের পাড় ও বাংলাবাজার এলাকায় পরিদর্শন শেষে তিনি ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, পূর্ব জাফলং আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমান, তামাবিল পাথর, চুনা পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদু, গোয়াইনঘাট প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও জাফলং নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক এবং প্রকাশক মো. ইমরান হোসেন সুমন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. নজরুল শিকদার, বিশিষ্ট পাথর ব্যবসায়ী মহর আলী মেম্বার, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রফিক সরকার, পূর্ব জাফলং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল ইসলাম খোকন প্রমুখ।

এ সময় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম বলেন, পাহাড়ী ঢলের কারণে আকস্মিক বন্যায় জাফলংয়ের বেশ কিছু এলাকার মানুষ পানিবন্দী হয়ে পড়ার পাশাপাশি ভাঙনের কবলে পড়ে অনেকের বসতবাড়ি ও ঘর নদীগর্ভে বিলীন হয়ে গেছে। বর্তমানে তারা অসহায় হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন। তাই তাদের পাশে দাঁড়ানোর প্রয়াশ নিয়ে বন্যাকবলিত এসব এলাকা পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের মাঝে যৎসামান্য আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin